সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
দেবহাটার বিএনপি’র আহবায়ক সহ ১০ নেতাকর্মী জেলহাজতে

দেবহাটার বিএনপি’র আহবায়ক সহ ১০ নেতাকর্মী জেলহাজতে

দেবহাটা প্রতিনিধি:

দেবহাটা থানায় দায়ের করা নাশকতা মামলায় উপজেলা বিএনপি’র আহবায়ক মহিউদ্দীন সিদ্দিকী সহ দশ নেতাকর্মী জেলহাজতে প্রেরণ করেছে সাতক্ষীরা জেলা আদালত। সোমবার সাতক্ষীরা জেলা আদালতে জামিনের আবেদন জানানো হলে বিজ্ঞ বিচারক দশ নেতাকর্মীকে কারগারে পাঠানোর নির্দেশ দেয়। এতে দেবহাটা উপজেলা বিএনপির আহবায়ক মহিউদ্দীন সিদ্দিকী, যুগ্ম আহবায়ক হাসান শরাফি, যুবদলের আহবায়ক কামরুজ্জামান কামরুল, সদস্য সচিব মেহেদী হাসান সবুজ, রাজিব হোসেন, আহছানউল্লাহ ডালিম, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শহিদুল ইসলাম বাবু, ছাত্রদলের ফরহাদ জিয়া আরো ২ জন কর্মী রয়েছেন।
এর আগে ওই মামলায় দেবহাটা উপজেলা বিএনপি’র ১০ নেতাকর্মী মহামান্য হাইকোর্টের জামিনে মুক্ত ছিলেন। হাইকোর্টের জামিন শেষ হওয়ায় সাতক্ষীরা নিম্ন আদলতে আত্নসমার্পন করে জামিন প্রার্থনা করলে জামিন নামঞ্জুর করে আদালত। একই সাথে ১০ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড